Breaking News

চুকনগর পূর্ব শত্রুতার জের ধরে ৩ জনকে কুপিয়ে জখম; আশংকাজনক ১

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর, খুলনা: চুকনগর পূর্ব শত্রুতার জের ধরে ৩জনকে কুপিয়ে জখম করা হয়েছে। বিকাল ৫টায় চুকনগর গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল ৫টার দিকে ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের (গুচ্ছ গ্রাম) পীরআলী সরদার তাদের বাড়িতে কাজ করছিল। এসময় তার প্রতিবেশী সিরাজ সরদারের পুত্র মিনারুল সরদার,মোমিন সরদার ও সিরাজ সরদার সহ ১২/১৪জনের একটি দূর্র্বত্তদল পুর্ব শত্রুতার জের ধরে দা, লোহার রড়, হাতুড়ী, ছুরি নিয়ে তার বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় নজরুল সরদারের পুত্র পীর আলী সরদার, তার স্ত্রী রোজিনা বেগম ও মাহাবুর সরদারের পুত্র রবিউল সরদার আহত হয়। এ সময় অন্য প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্র্তি করা হয়। এদের মধ্যে রোজিনা বেগমের অবস্থা আশংকাজনক।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুমুরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল। এ ব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ বলেন, মামলা হয়নি, হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব। এ ব্যাপারে সিরাজ সরদারের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *