Breaking News

কলকাতায় বর্ষবরণে শ্লীলতাহানির শিকার মেয়েরা: গ্রেফতার ৩৫০

মধ্যরাতে বর্ষবরণ এখন এমন হুজুগে পরিণত হয়েছে যে, কলকাতার রাস্তায় নেমেছিল মানুষের ঢল।

বিশেষ করে পার্ক স্ট্রিটে জনসমাগম ছিল পুলিশের নিয়ন্ত্রণের বাইরে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে বাইক নিয়ে এক দল যুবকের শ্লীলতাহানির শিকার হয়েছেন মেয়েরা।

মধ্যরাতে পরিস্থিতি নিয়ন্ত্রণের এতটাই বাইরে চলে গিয়েছিল যে, লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

তবে পুলিশ বেপরোয়াভাবে বাইক চালনা ও অভব্যতা করার অভিযোগে ৩৫০ জনকে গ্রেফতার করেছে।

পুলিশের একাংশের মতে,  বৃহস্পতিবার রাতে পার্ক স্ট্রিটে মত্ত বাইক আরোহীদের বেপরোয়া দাপট আর মেয়েদের ওপর অশালীন আচরণ অন্যান্য বছরকে অনেকগুণ ছাড়িয়ে গিয়েছে।

সর্বত্র কড়া পুলিশি নজরদারির ব্যবস্থা সত্ত্বেও  পার্ক স্ট্রিট দাপিয়ে বেড়িয়েছে মত্ত মোটরবাইক আরোহীদের দল। মত্ত অবস্থায়, হেলমেট ছাড়া তিন-চার জন করে যুবক এক-একটি করে বাইকে চড়ে ভিড় রাস্তাতেই দাপট দেখায়। মেয়েদের সঙ্গে চূড়ান্ত অশালীন ব্যবহার করে তারা। অনেকেই পরিবারের সঙ্গে বর্ষশেষের পার্ক স্ট্রিটে বেড়াতে এসেছিলেন। অনেকে এসেছিলেন বন্ধুর সঙ্গে।

বেপরোয়া বেলেল্লাপনায় আতঙ্কিত হয়ে পড়েছিলেন তাঁদের অনেকেই। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  পুলিশ লাঠিচার্জও করেছে।

রাত সাড়ে বারোটা নাগাদ মত্ত অবস্থায় এক গাড়ির চালক এক পুলিশ অফিসারের পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাচ্ছে দেখে পুলিশ গাড়ির চালককে আটক করে।

পরে গ্রেফতার করে নিয়ে যায় পার্ক স্ট্রিট থানায়। মত্ত তরুণ-তরুণীদের হাতে পুলিশও আক্রান্ত হয়েছে বৃহস্পতিবার রাতে। মিডলটন রো-এর মুখে এক উচ্চপদস্থ পুলিশ কর্তাকে ধাক্কা মারেন এক তরুণী এবং তাঁর সঙ্গী। পুলিশকে লক্ষ্য করে তাঁরা গালিগালাজও করেন। দুজনেই মত্ত ছিলেন। পুলিশ তাঁদের আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *