Breaking News

কলারোয়ায় সার্কাসের অনুমতি পেতে দৌড় ঝাপ শুরু; সরকারি মাঠ দখলের অভিযোগ

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: শান্ত কলারোয়াকে অশান্ত করতে একটি চক্র কলারোয়ায় আবারও অশ্লীল ড্যান্স আর জুয়ার আসরের অনুমতি পেতেই জেলা প্রশাসকের দপ্তরে আবেদন করেছে। কৃষি মেলার অনুমতি নিয়ে এই কর্মকান্ড চালানোর পায়তায় করছে চক্রটি। এই মেলার অনুমতি পেলে কলারোয়া আবারও অশান্ত পরিবেশে সৃষ্টি হবে।

একটি সূত্রে জানা গেছে, যতসামান্য ও নামেমাত্র সার্কাসের অন্তরালে গভীর রাতে সেখানে প্রদর্শিত হবে অশ্লীল ড্যান্স, জুয়ার আসর আর নেশার আড্ডা। এছাড়া সেখানে মেয়েদের দিয়ে অর্ধনগ্ন নয় বরং প্রায় উলঙ্গ অশীল ড্যান্স করানো হবে। থাকবে ওয়ানটেনসহ বিভিন্ন নামীয় জুয়ার আসর। বাদ যাচ্ছে না মদ, ফেনসিডিল, গাঁজাসহ নানান ধরনের নেশার আড্ডাও।

ইতি মধ্যে সাতক্ষীরার কালিগঞ্জ, আশাশুনি ও পাটকেলঘাটার শার্শার কুটিঘাটায় নেয়া কৃষি মেলার নামে অশালিন নৃত্য, ড্যান্স, জুয়া হওয়ায় এলাকাবাসী বিভাগী কমিশনার সহ সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েছে। এর মধ্যে কালিগঞ্জ, আশাশুনিতে মেলা বন্ধ হয়েছে। পাটকেলঘাটার শার্শার কুটিঘাটায় একটি বন্ধ থাকার পরে আবারও শুরু হয়েছে। এতে এলাকাবাসী ওই কৃষি মেলা বন্ধের দাবী জানিয়েছেন। মেলা বন্ধ না হলে যে কোন সময় হামলা-সংঘর্ষ বেধে যেতে পারে বলে আশাংখা করা হচ্ছে। এতে আইন শৃঙ্খলা অবনতি হবে। ইতিমধ্যে সার্কসের আবেদন পত্র জেলা প্রশাসকের দপ্তরে চলে এসেছে বলে জানা গেছে।

জেলা প্রশাসকের অনুমতি পেলেই শুরু হয়ে যাবে সার্কাস খেলার নামে অশালিন ড্যান্স। তার পরে শান্ত কলারোয়ায় শুরু হবে অশান্ত পরিবেশ। এদিকে মেলার অনুমতি পাওয়ার আগেই কলারোয়ার সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলের সরকারি মাঠ দখল করে শুরু হয়েছে প্যান্ডের কাজ। সচেতন সুধি সমাজ এধরণের অনৈতিক কর্মকান্ডে অনুমতি না দেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *