Breaking News

কোন অশুভ শক্তি দিয়ে দেশের উন্নয়ন বন্ধ করা যাবে নাঃ সালাম মূশের্দী এমপি

রূপসা প্রতিনিধি: খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন, করোনা মোকাবিলায় সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য যা যা করা দরকার আমরা তা করে যাচ্ছি। আমাদের পদক্ষেপের ফলে আজকে এই করোনা ভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে।

এছাড়া করোনা শুরু থেকে সালাম মূশের্দী সেবা সংঘ মানুষের পাশে থেকে যেভাবে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে। ভবিষ্যতেও এই সকল সেবা অব্যহত থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের মাঝে ঘর ও জমি বিতরণ করছেন। মুজিব বর্ষে ৯ লাখ পরিবাকে গৃহ ও জমি প্রদান করবেন তিনি। যা বিগত দিনে কোন সরকারকে এই ধরনের কাজ করতে দেখা যায়নি।
তিনি আরও বলেন, দেশ যখন উন্নয়নের দিক এগিয়ে যাচ্ছে। তখন একটি অশুভ মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে।কোন অশুভ শক্তি দিয়ে দেশের উন্নয়ন বন্ধ করা যাবে না।
তিনি গত রবিবার বেলা ১১ টায় আইচগাতি ইউনিয়নের অগ্রগতি মাঠে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

সালাম মূশের্দী সেবা সংঘ আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আঃ সালাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ মোতালেব হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব।
জেলা শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মারফ এর সভাপতিত্বে ও জেলা শ্রমীকলীগের শ্রম বিষয়ক সম্পাদক এইচ এম রোকন এর পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ ম জাহাঙ্গির, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক শেখ,

সালাম মূশের্দী সেবা সংঘের টিম লিডার শামসুল আলম বাবু, শিক্ষক নিগার সুলতানা, টিএসবি ইউনিয়ন যুবলীগের আহবায়ক আঃ মজিদ শেখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগ নেতা আঃ বারেক খান, আলমগীর শেখ, মোঃ খোকন হাওলাদার, আশরাফুল ইসলাম, সোহাগ শেখ,মো. জহির রায়হান, রায়হান বাচ্চু, আলী আকবর, ওসমান ভুইয়া, আনিস সরদার, আরজালী বিশ^াস বাবু, সোহাগ হাওলাদার, খুরশিদা বেগম, লাবলি আকতার, রাশিদা বেগম,রুহুল আমিন, জুয়েল শিকদার, বুলবুল শেখ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *