Breaking News

কয়রায় খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার

কয়রা(খুলনা)প্রতিনিধি ঃ “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব বর্ষে কোভিট-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরন করে উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও কয়রা উপজেলা প্রশাসনের সহযোগিতায় খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার গতকাল ২৫ জানুয়ারী সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে ও জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সুরাইয়া সাইদুন নাহারের সঞ্চালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস,এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম।

এতে বক্তব্য রাখেন কৃষি অফিসার এস,এম মিজান মাহমুদ, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী মোস্তাহিন বিল্লাহ,শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, সমবায় কর্মকর্তা স,ম রাশিদুল আলম, রিসোর্স সেন্টারের ইন্সটেক্টর নাজমুল হুদা, সেনেটারী ইন্সপেক্টর নারায়ন রায়, ইউপি চেয়ারম্যান মোহাঃ হুমায়ুন কবির, আলহাজ্ব সরদার নুরুল ইসলাম, সাংবাদিক শেখ মনিরুজ্জামান ,রিয়াছাদ আলী, ব্যবসায়ী রেজাউল ইসলাম প্রমুখ। সেমিনারে সরকারী কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও কয়রা বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *