Breaking News

কয়রায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি’র পুত্র ও বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের নামে উদ্ধতপূর্ন বক্তব্য প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগ।

রবিবার বিকাল ৩ টায় কয়রা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কয়রা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কয়রা সদরের তিন রাস্তার মোড়ে শেষ হয়। মিছিল শেষে ভোলা জেলার জনৈক মাঈনুল হোসেন বিপ্লবের কুশপুত্তলিকা দাহ করা হয়।

পরে কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাস টিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল হক বাদলের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা অ্যাড, আরাফাত হোসেন,আল-আমিন ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সেফার, জেলা ছাত্রলীগ নেতা মাসুদ রানা, ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন, বেলাল আহমেদ বিল্লু, আমিনুর রহমান রাজা, জোবায়ের শেখ, শেখ নিয়াজ মোর্শেদ, মেহেদী হাসান, ইসমাইল হোসেন, তুহিন-আহমেদ, অপু কুমার মন্ডল, সাবেক ছাত্রলীগনেতা আওছাফুর রহমান,যুবলীগ নেতা অ্যাড, আরাফাত হোসেন,আল-আমিন ইসলাম খোকন প্রমুখ।

সমাবেশে বক্তারা, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সদস্যদের নিয়ে উদ্ধতপূর্ন বক্তব্য প্রদানকারীদের কোন ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *