Breaking News

খুবির দৃষ্টিনন্দন মেইনগেট নির্মাণে চুক্তি স্বাক্ষর

খুলনা বিশ্ববিদ্যালয়ের দীর্ঘ প্রত্যাশিত দৃষ্টিনন্দন মেইনগেট নির্মাণকাজের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ ০৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বেলা ১২টায় উপাচার্যের কার্যালয়ে উভয় পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরের পর তা উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন এর হাতে তুলে দেয়া হয়।

এসময় উপাচার্য সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানকে যথাযথ গুণগত মান বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করার নির্দেশনা দেন। আগামী জুন মাসের মধ্যে এই গেট নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

চুক্তিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে আলফা ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী মিরাজুল ইসলাম।

এসময় বিশ্ববিদ্যালয়ের নির্মাণ তত্ত্বাবধান কমিটির প্রধান প্রফেসর ড. খো. মাহফুজ উদ দারাইন, প্রধান প্রকৌশলী মো. আব্দুর রাজ্জাক, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক এস এম আতিয়ার রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) মো. খায়রুল বাসার, অধিকতর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামান, উপাচার্যের সচিব সঞ্জয় সাহাসহ সংশ্লিষ্ট বিভাগের প্রকৌশলী ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *