Breaking News

গিলাতলা আদর্শ যুব পর্ষদের উদ্যোগে নৌকা বাইচ আগামী ২৫ নভেম্বর

খানজাহান আলী থানা প্রতিনিধিঃ গিলাতলা আদর্শ যুব পর্ষদের উদ্যোগে এবং ১নং আটরা গিলাতলা ও ৮নং সিদ্দিপাশা ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতায় দুই দিনব্যাপি নৌকা বাইচ প্রতিযোগিতা, জারিগান-সারিগান, হা-ডু-ডু খেলা ও সংবর্ধনা অনুষ্ঠান আগামী ২৫ ও ২৬ নভেম্বর শুক্র ও শানিবার অনুষ্ঠিত হবে।

গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী এ নৌকা বাইচ, হা-ডু-ডু প্রতিযোগিতা সহ অনুষ্ঠান বাস্তবায়নে চলছে ব্যাপক প্রস্তুতি প্রতিদিন দফায় দফায় বৈঠক ও গণসংযোগ করছে আয়োজনকারী সংগঠনটি। আগামী ২৫ নভেম্বর শুক্রবার বেলা ২টায় নৌকা বাইচ প্রতিযোগিতার মধ্যে দিয়ে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৬টায় প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হবে এবং সন্ধ্যা ৭টায় অধ্যক্ষ রওশন বয়াতী ও বয়াতী বেবী খাতুনের অংশগ্রহণে জারিগান অনুষ্ঠিত হবে। ২৬ নভেম্বর শনিবার সকাল ৯টায় হা-ডু-ডু প্রতিযোগিতার মধ্যে দিয়ে ২য় দিনের অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠিত হবে। এই দিন সন্ধ্যা ৬টায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ এবং সন্ধ্যা ৭টায় গুনীজন সংবর্ধনা পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দুই দিনব্যাপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন খুলনার অতিরিক্ত পুলিশ কমিশনার(এ এ্যান্ড ও ) সরদার রকিবুল ইসলাম(বি পি এম)। বিশেষ অতিথি থাকবেন কে.এম.পি’র উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ শেখ আকরাম হোসেন, ফুলতলা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন গিলাতলা আদর্শ যুব পর্ষদের প্রধান উপদেষ্টা মো. আমিন হোসেন খান এবং সঞ্চালনায় থাকবেন গিলাতলা যুব পর্ষদের সভাপতি শেখ আল আমিন ও সাধারণ সম্পাদক খান মোক্তার হোসেন মুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *