Breaking News

চুকনগরে রাতের আঁধারে পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ

চুকনগর প্রতিনিধি: চুকনগরে রাতের আঁধারে এক ব্যক্তির পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় তিনি নিরুপায় হয়ে শান্তি শৃংখলা রক্ষার্থে ডুমুরিয়ায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা মালতিয়া গ্রামের মৃত শুকুর আলী গাজীর পুত্র মোঃ শাহিনুর রহমান গাজীর মালতিয়া মৌজার যার জেএল নং-৯৩, খতিয়ান নং-এসএ-১৮৩, ডিপি-৮৮৪, দাগ নং-এসএ-৭৬৫, ডিপি-১১৬৯, মোট জমির পরিমান ০.৫৯একর পৈত্রিক ও খরিদ সূত্রে প্রাপ্ত ভোগ দখলীয় ডাঙ্গা শ্রেণীর সম্পত্তি নিয়ে পূর্ব থেকে বিরোধ থাকায় গত ১৮/০১/২০২১ইং তারিখে ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা জেলার তালা উপজেলার মির্জাপুর গ্রামের আলাউদ্দীন মল্লিকের পুত্র মুস্তাকিন আল মামুন (৩৮), মালতিয়া গ্রামের মৃত জসিম উদ্দীন সরদারের পুত্র রফিকুল ইসলাম সরদার(৪৮), রফিকুল ইসলামের পুত্র রাকিবুল ইসলাম সরদার(২৬) ও মোঃ রাব্বী সরদার(২২) এবং আমজাদ হোসেন মোড়লের পুত্র মোঃ ফারুক হোসেন মোড়ল(৫০) তফসিল বর্ণিত সম্পত্তিতে জোরপূর্বক অবৈধভাবে অনাধিকার প্রবেশ করে জমিটি দখল করার নির্মিত্তে সম্পত্তির উপর ঘর নির্মান করার লক্ষ্যে ইট, বালু, বাঁশ, খুঁটি ও টিন আনিয়া রাখে।

এহেন অবস্থায় বাদী বিবাদীগণদেরকে তার সম্পত্তিতে অবৈধ ঘর নির্মানের কাজে বাঁধা দিতে গেলে বিবাদীগণ কর্তৃক দাঙ্গা হাঙ্গামাসহ শান্তি শৃংখলা ভঙ্গের আশু সম্ভাবনা বিদ্যমান আছে। একারণে তিনি নিরুপায় হয়ে শান্তি শৃংখলা রক্ষার্থে ডুমুরিয়ায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *