Breaking News

ডুমুরিয়ায় ফারাহ মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে নিয়োগ পরীক্ষা সম্পন্ন

ডুমুরিয়া প্রতিনিধিঃ ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী ধামালিয়া ইউনিয়নে ফারাহ মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে শতভাগ স্বচ্ছতা ও অবাধ নিরপেক্ষতা বজায় রেখে নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডুমুরিয়া সমগ্র বাংলাদেশের আলোকিত মানুষ আমেরিকা প্রবাসী প্রখ্যাত ফার্মাসিউটিক্যাল বিজ্ঞানী ডক্টর শামসুল করিম বাকার উপস্থিত থেকে এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় অফিস সূত্রে জানা যায়,গত ২০২২ সালের ১৮ ডিসেম্বর পত্রিকায় ঘোষিত নিয়োগ বিজ্ঞপ্তির পর একটি পদের বিপরীতে অফিস সহায়ক পদে ১৩, নিরাপত্তা কর্মী ০৮, পরিচ্ছন্নতা কর্মী ১৩ ও আয়া পদে ০৫ জন চাকুরী প্রত্যাশী আবেদন করেন। বিদ্যালয়ের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল হালিম বলেন, অবাধ নিরপেক্ষতা রক্ষার্থে প্রতিষ্ঠাতা স্বশরীরে উপস্থিতিতে বিধি মোতাবেক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে যোগ্য ব্যক্তি নিয়োগে স্বচ্ছতার বিকল্প নেই এমনটি উল্লেখ করে ফার্মাসিউটিক্যাল বিজ্ঞানী ডক্টর শামসুল করিম বাকার বলেন, তার নিজ হাতে গড়া প্রানের শিক্ষা প্রতিষ্ঠান ফারাহ মাধ্যমিক বিদ্যালয় ও ডক্টর এস কে বাকার কলেজ। তিনি থাকবেন না, কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান দুটি যেন স্বচ্ছতার প্রতিক নিয়ে প্রতিষ্ঠিত হয় এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিয়োগ পরীক্ষা বোর্ডে উপস্থিত ছিলেন খুলনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল হোসেন শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেবাশীষ কুমার বিশ্বাস,এসকে বাকার কলেজ সভাপতি ডাক্তার হরিদাশ মন্ডল, প্রধান শিক্ষক প্রকাশ চন্দ্র মল্লিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *