Breaking News

ডুমুরিয়ায় চেয়ারম্যান প্রার্থী আ’লীগ নেতা সাংবাদিক জাহাঙ্গীরের গনসংযোগ

চুকনগর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ডুমুরিয়া সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম দিনব্যাপী নানা কর্মসূচী অব্যাহত রেখেছেন।

তিনি শুক্রবার ডুমুুরিয়া মধ্যপাড়া জামে মসজিদে জুম্মার খুদবার আগে আগত মুছাল্লীদের উদ্দেশ্যে বিশ্বের মুসলিম জাহানের জানমালের হেফাজতের জন্য সকলকে ঐক্যবন্ধ থাকার আহবান জানান। সকাল ৬ টায় আরাজি ডুমুরিয়া বায়তুর নূর জামে মসজিদে ৩ দিনের তাবলিগ জামায়াতের সাথীদের বিদায়ের আগে ইসলামী আলোচনায় অংশ নেন।

সাড়ে ৬ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত পূর্ব ডুমুরিয়ার গাজীপাড়া ও শেখপাড়ার সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

দুপুর ১১ টায় মির্জাপুর বাছাড়পাড়া, মহালদারপাড়া ও পশ্চিমপার সরকারপাড়ায় সকল শ্রেনীর মানুষের সাথে কুশল বিনিময় করেন। রাতে সাজিয়াড়ার শৈলেন দাসের বাড়িতে গীতাপাঠের উৎসবে এবং অনিমেশ সরদারের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন। দুপুরে পূর্ব ডুমুরিয়ায় উপজেলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন গাজীর ভাই বিল্টুর বৌভাতের অনুষ্ঠানে আগতদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময়ে উপস্থিত ছিলেন, জিন্নাত মোড়ল, হারুন হাওলাদার, মোজ্জাম্মেল হক মোহন, জাকির মোল্লা, জাহাঙ্গীর মোড়ল, হারুনুর রশীদ বাবু, বাঁধণ মন্ডল, সৈকত মন্ডল, নওশের সরদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *