Breaking News

ডুমুরিয়ায় দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

ডুমুরিয়া উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির দুইদিন ব্যাপি প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। বিগ লটারী ফান্ড ইউ,কে এর অর্থায়নে, কনর্সাল ইউনিভার্সল বাংলাদেশ’র সহযোগিতায় এবং আশ্রয় ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে প্রশিক্ষণ সম্পন্ন হয়।

আশ্রয় ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী ও প্রশিক্ষক মোঃ শাহীনুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যদেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামছু-দ্দৌজা। বিশেষ অতিথি’র বক্তৃতা করেন আশ্রয় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মমতাজ খাতুন। এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা দেন, চেয়ারম্যান মোল্যা কবির হোসেন, জি এম আমানউল্লাহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান, সমবায় কর্মকর্তা সৈয়দ জসিম উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা উজ্জ্বল কুমার ভট্টচার্য্য, বি আর ডি বি মোঃ মাহাবুর হোসেন সরকার, ইউপি সদস্য রিতিকা রানী মন্ডল, আশ্রয় ফাউন্ডেশনের সঞ্চয়ীতা সরকার, নুরানী পারভীন, জাহাঙ্গীর আলম ও খান জাহান আলী প্রমুখ।

প্রশিক্ষণে দুর্যোগ পরিস্থিতি মোকাবেলা ও করনীয় বিষয়ক আলোচনা করা হয়। পরে উপজেলা কমিটির উদ্যোগে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

-আঃ লতিফ মোড়ল, ডুমুরিয়া, খুলনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *