Breaking News

ডুমুরিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

জেলার ডুমুরিয়া উপজেলার শাহপুর গ্রামের আব্দুল গফুর গাজী (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার শাহপুর গ্রামের আব্দুর রহমান গাজীর ছেলে এবং দৌলতপুর বিএল বিশ্ববিদ্যালয় কলেজের সম্মান (অনার্স) শেষ বর্ষের ছাত্র। বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শাহপুর গ্রামের আব্দুর রহমান গাজীর ছেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল গফুর গাজীর সাথে একই গ্রামের অর্নাস পড়–য়া এক ছাত্রীর সাথে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি উভয় পরিবারের অগোওে ঘটলেও সম্প্রতি ও মেয়ের অন্যস্থানে বিয়ে ঠিক হয়। তখন মেয়েটি তার অভিভাবকদেও প্রেমের বিষয়টি প্রকাশ করে। তখন ঊভয় পরিবারের আলোচনার মাধ্যমে তাদেও মধ্যে বিয়ে ঠিক হয়। বুধবার মেয়েটির গায়ে হলুদেও অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে। বুধবার রাতে তাদের মধ্যে মোবাইল ফোনে কথা হয়। এক পর্যায়ে ছেলেটি রাতের আধাঁরে বাড়ির পার্শ্বে তেঁতুল গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।
এ বিষয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, পবিবারের অগোচওে তাদের মধ্যে প্রেমজ সম্পর্ক চললেও পরে ঊভয় পরিবারের স¤ম্মতিতে বিয়ের দিন ধার্য হয়। কিন্তু ছেলে মেয়ের মধ্যে কোন বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে তাই ছেলেটি (গফুর)  আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাছাড়া মৃতকে কেন্দ্র করে গফুরের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু দায়ের করা হয়েছে।

-আব্দুল লতিফ মোড়ল, ডুমুরিয়া, খুলনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *