Breaking News

তালার গোপালপুরে স্বেচ্ছাশ্রমে গুরুত্বপূর্ন রাস্তা উঁচুকরন উদ্বোধন

Tala Picture 02.01.16 (3)তালা উপজেলার ইসলামকাটী ইউনিয়নে জনগুরুত্বপূর্ন একটি কাঁচা রাস্তা স্বেচ্ছাশ্রমে উঁচুকরন শুরু হয়েছে। ইসলামকাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রঞ্জন রায় এর উদ্যো প্রায় ৭০০ মিটার এই রাস্তাটি উঁচুকরন হচ্ছে।

শনিবার সকালে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার এবং উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান রাস্তা উঁচুকরন এর উদ্বোধন করেন। এসময় ইসলামকাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রঞ্জন রায়, ইউপি সদস্য শেখ এজাহার আলী, ছিদ্দিকুর রহমান, সালাউদ্দীন বাবু,  জাহাঙ্গীর হোসেন, আতিকা বেগম, মাহফুজা বেগম, বিলকিচ বিগেম, উপজেলা সামাজিক উদ্যোগ ফোরামের নেতা প্রভাষত আনিছুজ্জামান, সাংবাদিক বি. এম. জুলফিকার রায়হান ও আব্দুল আজিজ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ইসলামকাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রঞ্জন রায় জানান, গোপালপুর গ্রামের নাথ পাড়ার তপন নাথের বাড়ি হইতে মোড়ল পাড়ার বাবর আলী মোড়লের বাড়ি পর্যন্ত প্রায় ৭০০ মিটার কাঁচা রাস্তাটি অতি জনগুরুত্বপূর্ন। বর্ষা মৌসুমে এই রাস্তাটি পানিতে ডুবে থাকায় এলাকার মানুষের চলাচলে মারাতœক বিঘœ সৃষ্টি হয়। যে কারনে ইউনিয়ন সামাজিক উদ্যোগ ফোরামের সহযোগীতায় ৩০০ শ্রমিক নিয়ে রাস্তাটি স্বেচ্ছাশ্রমের মাধ্যমে উঁচুকরন করা হচ্ছে।

-বি. এম. জুলফিকার রায়হান, তালা, সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *