Breaking News

তালায় বিশ্ব যক্ষ্মা দিবস-১৭ পালিত

Tala picturer 24.03.17বি. এম. জুলফিকার রায়হান, তালা: “ঐক্যবদ্ধ হলে সবে, যক্ষ্মামুক্ত দেশ হবে” প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে তালায় বিশ্ব যক্ষ্মা দিবস-১৭ পালিত হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়’র অধিন, স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচীর আওতায় তালা উপজেলা স্বাস্থ্য বিভাগ’র আয়োজনে ও বেসরকারি সংস্থা ব্র্যাক’র সহযোগীতায় দিবসটি উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু হওয়া র‌্যালী উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে স্বাস্থ্য কমপ্লেক্স’র সভা কক্ষে দিবসটির উপর আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব বরেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাজিব সরদার। সভার পরিচালনা করেন, ব্র্যাক’র স্বাস্থ্য কর্মসূচীর তালা উপজেলা ম্যানেজার বিভাষ সাহা।

এসময় সাংবাদিক বি.এম. জুলফিকার রায়হান, সিনিয়র স্টাফ নার্স মাহমুদা বেগম, টিএলসিএ মো. রাহাতুল্যা শেখ, স্বাস্থ্য বিভাগের মো. রফি আহমেদ ও ব্র্যাকের তালা উপজেলা শিক্ষা প্রকল্প ব্যবস্থাপক বিপ্রকাশ সরকার সহ হাসপাতালের অন্যান্য নার্স, কর্মকর্তা-কর্মচারী, ব্র্যাকের স্বাস্থ্য কর্মী, টিবি প্রকল্প’র কর্মকর্তাগন এবং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *