Breaking News

তালায় সাস’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Tala Picture 26.06.16রোজাদারদের সম্মানে তালার বেসরকারি উন্নয়ন সংস্থা সাস এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় তালাস্থ সাস এর প্রধান কার্যলয়ে এই ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সকলের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন সাস এর নির্বাহী পরিচালক শেখ ইমান আলী। প্রধান অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে তালা উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মো. সামছুল আলম, তালা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, শালিখা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু, তালা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শেখ আব্দুল মালেক, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ নেতা প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেন, তালা বাজার বনিক সমিতির সভাপতি সাংবাদিক মীর জাকির হোসেন, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাস এর পরিচালনা পরিষদের সভাপতি আশুতোষ কুমার, দলিত নেতা উদয় দাশ, শিক্ষক নেতা শফিউল্লাহ সবুর ও জামাল উদ্দীন সহ সাংবাদিক, শিক্ষক, ব্যাংকার, সুশীল সমাজ নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-বি. এম. জুলফিকার রায়হান, তালা, সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *