Breaking News

তেলিগাতী মধ্যপাড়ার বিশিষ্ট সমাজসেবক ইন্তাজ আলীর ইন্তেকাল

খানজাহান আলী থানা প্রতিনিধিঃ তেলিগাতী মধ্যপাড়া ফেরদৌসি জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মো. সাহাবুদ্দিন শেখের পিতা বিশিষ্ট সমাজসেবক শেখ ইনতাজ আলী(৭৫) আজ শনিবার সকাল ১০টায় অসুস্থ জনিতকারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহি .. রাজিউন)।

তিনি স্ত্রী, তিন পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুনোগ্রাহী রেখেগেছেন। মরহুম ইনতাজ আলী তেলিগাতীর কৃতি সন্তান, বিশিষ্ট ব্যাংকার, তেলিগাতী কেন্দ্রীয় শহীদ মিনারের প্রতিষ্ঠাতা শেখ জাহিদ ইকবালের চাচা ছিলেন। মরহুম শেখ ইনতাজ আলী তেলিগাতী মধ্যপাড়া ফেরদৌসি জামে মসজিদ কমিটির উপদেষ্টা ছাড়াও তিনি এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন।

মরহুমের জানাযা আছরবাদ তেলিগাতী মধ্যপাড়া আলম স্মৃতি সংসদের সামনে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযায়, খানজাহান আলী থানা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মীর কায়সেদ আলী, যোগিপোল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম পিটো, ইউপি সদস্য জি এম এনামুল হক, ব্যাংকার জাহিদ ইকবাল, সাবেক ইউপি সদস্য মোস্তাক আহম্মেদ, কুয়েট কর্মকর্তা মো. রবিউল ইসলাম, ইমরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. খায়রুল ইসলামসহ এলাকার গন্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *