Breaking News

পরকিয়ার জের ধরে ডুমুরিয়ায় এক ব্যক্তি খুন

পরকিয়ার জের ধরে খুলনার ডুমুরিয়া উপজেলার কোমরাইল গ্রামে প্রভাত মন্ডল (৫৫) ওরফে নালো খোকন নামে এক ব্যক্তি খুন হয়েছে। বৃহস্পতিবার রাতে বিল ডাকাতিয়ায় তার নিজস্ব মাছের ঘেরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও আঘাত করে হত্যা করে।

জিজ্ঞাসাবাদের জন্য এ ঘটনায় জড়িত সন্দেহে প্রেমিকা তৃপ্তি রানী মন্ডলসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়; বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় বাড়ি থেকে আধা কি.মি দূরে বিলডাকাতিয়ায় তার নিজস্ব মাছের ঘেরের বাসায় অবস্থান করে প্রভাত। শুক্রবার সকালে  লোকজন ঘেরের বাসার নিচে প্রভাতের বিক্ষত লাশ দেখতে পেয়ে বাড়িতে খবর দেয়। খবর পেয়ে পরে পুলিশ এসে প্রভাতের লাশ উদ্ধার করে। একাধিক সূত্র জানায়; একই গ্রামের অমর মন্ডলের স্ত্রী তৃপ্তি রানীর সাথে দীর্ঘদিনের পরকিয়ার জের ধরে দুটি পরিবার ধ্বংসের মুখে পড়ে। এ নিয়ে মারামারি ও মামলার ঘটনাও ঘটেছে।

নিহতের স্ত্রী রিতা রানী ম-ল জানান; আমার স্বামীর সাথে তৃপ্তি রানীর অবৈধ সম্পর্ক থাকার কারণে আমার সংসার ভেঙ্গে তছনছ হয়ে গেছে। তৃপ্তির খপ্পরে পড়ে জমিজমা, গরু, ছাগলসহ সমস্ত সম্পত্তি বিক্রি করে নিঃস্ব হয়ে গেছি। শ্রীদাস, তৃপ্তি, তৃপ্তির স্বামী অমর ম-লরা আমার স্বামীকে হত্যা করেছে। রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওমর ফারুক বলেন; হত্যার ঘটনাটি রহস্যজনক।

তদন্তের স্বার্থে রহস্য প্রকাশ করা যাচ্ছেনা। এদিকে ঘটনায় সাথে জড়িত থাকা সন্দেহে শ্রীদাস মন্ডল (৫৫, তৃপ্তি রানী মন্ডল (৪৮) ও তৃপ্তির স্বামী অমর মন্ডল (৫৫) কে আটক করেছে থানা পুলিশ।

নিহত প্রভাতের স্ত্রী রিতা রানী ম-ল বাদি হয়ে বিকেলে ডুমুরিয়া থানায় মামলা দায়ের করেছে। গতকাল বিকেলে লাশ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে।

থানা ভারপ্রপ্ত কর্মকর্তা মঞ্জুরুল আলম বলেন; শোনা যাচ্ছে মেয়েলি ঘটনার জের ধরে এ হত্যাকা- ঘটেছে, তবে তদন্ত ছাড়া বলা যাচ্ছেনা।

-আঃ লতিফ মোড়ল, ডুমুরিয়া, খুলনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *