Breaking News

পাইকগাছায় সাংবাদিকদের সাথে তথ্য অফিসের উপ-পরিচালকের মতবিনিময়

বিভাগীয় জেলা তথ্য অফিস খুলনার উপ-পরিচালক জাভেদ ইকবাল প্রচার কার্যক্রমকে গতিশীল করার 29.12.15-1মাধ্যমে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন সাধারণ মানুষের মাঝে তুলে ধরার তাগিদ দিয়ে বলেছেন, তথ্য অফিস সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ হিসেবে কাজ করছে। সরকার বিগত ৬বছরে দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী একটি সুখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে।

একই সময়ে অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিত নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন, টেলিযোগাযোগ, অবকাঠামো নির্মাণ সহ বিভিন্ন খাতকে গুরুত্ব দিয়ে গ্রহণ করেছে কার্যকরী পদক্ষেপ, যার ফলে বাংলাদেশ পরণিত হতে যাচ্ছে মধ্যম আয়ের দেশে। ইতোমধ্যে বাংলদেশ নিম্নমধ্যম আয়ের  দেশে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন বর্তমানে দেশের জনগণের মাথাপিছু আয় ১.৩১৪ মার্কিন ডলার অতিক্রম করেছে। সরকারের এ সকল উন্নয়ন কর্মকান্ডের পরও সাধারণ জনগণের মাঝে এর প্রচার চোখে পড়ার মত নয়।

এজন্য প্রচার কার্যক্রমকে বেগবান করার লক্ষে দেশের সকল তথ্য অফিস ভিশনঃ ২০২১ সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা শীর্ষক প্রচার কর্মসূচী হাতে নিয়েছে। এ কর্মসূচীর আওতায় তিনি মঙ্গলবার দুপুরে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং কালে স্বাগত বক্তব্যে এ সব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কয়রার ইউএনও জাকির হোসেন, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি জিএম মিজানুর রহমান।

বক্তব্য রাখেন, সাংবাদিক এফএমএ রাজ্জাক, বি সরকার, স্নেহেন্দু বিকাশ, তৃপ্তি রঞ্জন সেন, আব্দুল আজিজ ও এন ইসলাম সাগর। উপস্থিত ছিলেন কর্মরত সাংবাদিক বৃন্দ।

-মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *