Breaking News

পাইকগাছায় সাংবাদিকদের সাথে আওয়ামী লীগনেতা শেখ রাসেল এর মতবিনিময়

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ রোববার বিকালে পাইকগাছার পুরাইকাটীস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, সাবেক এমপি পুত্র আলহাজ¦ শেখ রাশেদুল ইসলাম রাসেল।

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনের নিজের দলীয় মনোনয়ন প্রত্যাশার কথা উল্লেখ করে বলেন, আমি এ এলাকার সন্তান, আমার পিতা প্রয়াত আলহাজ¦ শেখ মোঃ নূরুল হক দুই বার পাইকগাছা কয়রার এমপি ছিলেন। ৩০ বছর তিনি আওয়ামী লীগ এবং অত্র এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করে গেছেন। বঙ্গবন্ধু হত্যার পরবর্তী সময়ে অত্র এলাকায় আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা খুব ভাল ছিলনা। আমার পিতা নিজের টাকা খরচ করে সংগঠনকে শক্তিশালী করেছে।

এলাকার মানুষ এখনো আমার পিতার উন্নয়নের কথা স্মরণ করে। এখানকার মানুষ আমার পিতাকে উন্নয়নের রূপকার উপাধি দিয়েছিল। পারিবারিকভাবে আমাদের পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ শেখ পরিবারের কাছে চির ঋণি। যে ঋণ কখনো শোধ হওয়ার নয়। আমাদের পরিবারের মধ্যে কোন বিভেদ নাই, পিতার মৃত্যুর পর রাজনৈতিক এবং সামাজিকভাবে এলাকার মানুষের সাথে মিশে রয়েছি। দুই উপজেলার মানুষের ভালবাসা আমাকে মুগ্ধ করেছে। ব্যক্তিগত নিজে ব্যবসা করি, সৎপথে উপার্জন করি। পিতার মতো আমিও সারাজীবন এলাকার মানুষের জন্য কাজ করতে চাই। এলাকার মানুষের সাথে আমাদের যে সেতু বন্ধন করেছে তা ভবিষ্যতে আরো বেশি সুদৃঢ় হবে এ বিশ্বাস আমার রয়েছে। মহান আল্লাহর নাম নিয়ে আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনে অনেকের মতো আমিও দলীয় মনোনয়ন চাইবো। চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এ দেশের উন্নয়ন ও অগ্রগতি যেমন এগিয়ে যাবে, তেমনি দেশের মানুষ শান্তিতে থাকবে। এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সাংবাদিকদের মাধ্যমে তিনি এলাকার জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পরিবারের শহীদ সদস্য ও পিতা-মাতার রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

এ সময় আওয়ামী লীগনেতা আলহাজ¦ আব্দুর রাজ্জাক মলঙ্গী, যুবলীগনেতা শেখ সোহরাওয়ার্দ্দী, শেখ মাসুদুর রহমান, প্রণব মন্ডল, আব্দুর রাজ্জাক, আসিফ ইকবাল রনি, সঞ্জয় মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম মশিয়ার রহমান ও বর্তমান সাধারণ সম্পাদক ফাইমিন সরদার সহ এলাকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *