Breaking News

বঙ্গবন্ধু’র ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ডুমুরিয়া উপজেলা প্রশাসনের মানববন্ধন ও প্রতিবাদ সভা

ডুমুরিয়া প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কার্য ভাংচুর এবং তাঁকে অবমাননাসহ বিভিন্ন অপতৎপরতার বিরুদ্ধে খুলনার ডুমুরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা উপজেলা চত্বরে আয়োজিত মানব বন্ধন কর্মসূচী চলাকালে প্রতিবাদ সভায় বক্তব্যদেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মোছাদ্দেক হোসেন, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ কুমার দাস, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মফিজুল ইসলাম ও শফিকুল আলম। কর্মসূচির প্রতি একাত্ব ঘোষণা করে বক্তব্যদেন ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মোড়ল। এ সময়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিবাদ সভায় বক্তব্যে দেয়া কালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবিধানিকভাবে স্বীকৃত জাতির পিতা। তাঁর বিরুদ্ধে কুরুচিপূর্ণ কোনো মন্তব্য এবং তার বিপক্ষে অবস্থান নিয়ে পরিচালিত যে কোনো অপতৎপরতা প্রজাতন্ত্রের কর্মমকর্তা-কর্মচারী হিসেবে আমরা বরদাশত করতে পারিনা। যে কোনো মূল্যে তা প্রতিহত করা হবে। তিনি আরো বলেন,

সাম্প্রতিক সময়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে একটি গোষ্ঠী সারা দেশে নৈরাজ্য সৃষ্টির যে অপতৎপরতা চালাচ্ছে তার বিরুদ্ধে ধাপে ধাপে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এই অশুভ গোষ্ঠীর চক্রান্ত প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রজাতন্ত্রের কর্মচারীরা বদ্ধ পরিকর থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *