Breaking News

রূপসায় ইফটিজিংএর প্রতিবাদ করায় কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে আহত

রূপসা প্রতিনিধিঃ রূপসায় কলেজ পড়ুয়া শিক্ষার্থী আমীর হামজা (২০) কে গত ২৭ অক্টোবর দুপুরে পিটিয়ে গুরুতর আহত করেছে একদল দুর্বৃত্তচক্র। প্রত্যাক্ষদর্শী ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায় নদীর পাড়ে স্কুল ফাকীদিয়ে আলাইপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের একদল বখাটে ছাত্র মেয়েদের উত্তাক্ত করার সময় আমীর হামজা বাধা দিলে স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা পালিয়ে যায়।

পর্বর্তীতে কলেজ থেকে ছুটে এসে একদল কলেজ পড়ুয়া শিক্ষার্থী কোন কারণ ছাড়া আমির হামজাকে পিটিয়ে গুরুতর আহত করে। এলাকার লোকজন ও সাধারণ শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা সদর হাসপাতালে প্রেরণ করেছে। বর্তমানে তার চোখের অবস্থা আশংকা জনক।

এলাকাবাসীর ধারনা কলেজের পূর্বপার্শ্বে নদীর পাড়ে একটি চক্র মাদকসেবন ও মাদক বিকিকিনি করছে অহরহ। যাদের মাধ্যমে মাদক ডেলিভারি করে, আমীর হামজা তাদের তাড়িয়ে দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে আমির হামজার উপর হামলা চালিয়েছে।

এব্যাপারে কলেজ এসএমসির সভাপতি এস এম হাবিবের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি অবগত হয়েছি আমার প্রতিষ্ঠানের একটি ছাত্র ইফটিজিং ও মাদক সেবনের প্রতিবাদ করায় কিছু দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে তাকে আহত করেছে। ছেলেটি সুস্থ্য হয়ে ফিরে আসলে যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে প্রাতিষ্ঠানিক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমীর হামজা আলাইপুর গ্রামের বাহালুল শিকদারের ছেলে ও আলাইপুর ডিগ্রী কলেজ থেকে এইচ এসসি পাশ করেছে। সে গত ২৭ অক্টোবর ডিগ্রীতে ভর্তি হওয়ার জন্য কলেজে এসেছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *