Breaking News

রোববার পাইকগাছা পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান

রোববার পাইকগাছা পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান। বিকাল পৌনে ৪ টায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কবির উদ্দীন নিশ্চিত করেছেন।

শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য এ সংক্রান্ত চিঠি নির্বাচিত মেয়র কাউন্সিলর বৃন্দকে দেয়া হয়েছে বলে তিনি জানান। উল্লেখ্য গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে মেয়র সহ ৮ কাউন্সিলর পূণরায় এবং ৪ কাউন্সিলর নতুন প্রার্থী হিসাবে নির্বাচিত হন। যে সকল জনপ্রতিনিধি শপথ নিতে যাচ্ছেন তারা হলেন, বর্তমান মেয়র সেলিম জাহাঙ্গীর।

১ নং ওয়ার্ডে মোঃ আলাউদ্দীন গাজী, ২নং ওয়ার্ডে মোঃ অহেদ আলী গাজী, ৩নং ওয়ার্ডে গাজী আব্দুস সালাম, ৪নং ওয়ার্ডে এসএম তৈয়েবুর রহমান, ৫নং ওয়ার্ডে রবি শংকর মন্ডল, ৬নং ওয়ার্ডে কামাল আহম্মেদ সেলিম নেওয়াজ, ৭ নং ওয়ার্ডে শেখ মাহাবুবর রহমান রঞ্জু, ৮নং ওয়ার্ডে কাজী নেয়ামুল হুদা কামাল, ৯নং ওয়ার্ডে এসএম ইমদাদুল হক, সংরক্ষিত ১ থেকে সরবানু বেগম, ২ থেকে কবিতা দাশ ও সংরক্ষিত ৩ থেকে আসমা আহম্মেদ।

এ ব্যাপারে ইতোমধ্যে এ সংক্রান্ত চিঠি পেয়েছি এবং শপথ অনুষ্ঠানে যাওয়ার প্রস্তুতিও নেয়া হয়েছে বলে কাউন্সিলর কবিতা দাশ জানান।

মেয়র সহ সকল কাউন্সিলর সকাল ৯টায় পৌরসভা চত্ত্বর থেকে শপথ অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়ার প্রস্তুতি রয়েছে বলে কাউন্সিলর গাজী আব্দুস সালাম জানান।

ইতোমধ্যে শপথের বিষয়টি ওয়ার্ডবাসীকে অবহিত করা হয়েছে বলে এ জন প্রতিনিধি জানান।

-মোঃ আব্দুল আজিজ, পাইকগাছা, খুলনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *