Breaking News

শিরোমনিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত

ফুলবাড়ীগেট প্রতিনিধি: খুলনা যশোর মহাসড়কের শিরোমণিতে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় যশোরমুখি ট্রাক(কুষ্টিয়া ট-১১-২০৩০) সাথে সিএনজি(খুলনা মেট্রো-থ- ১১-১৯২৯)সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক মো. শফিকুল ইসলাম(৪২) নিহত হয়েছে। নিহত শফিকুলের বাড়ী সাতক্ষিরা জেলার কালিগঞ্জ থানার মৌতলা গ্রামে বর্তমানে তিনি খানজাহান আলী থানার মীরেরডাঙ্গা মোল্লাবাড়ী এলাকার নাজির হোসেনের বাড়ীর ভাড়াটিয়া।

প্রত্যক্ষদর্শী ভ্যান চালক গাজী আব্দুর রউফ জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় যশোরমুখি একটি সিএনজি খুলনা যশোর মহাসড়কের শিরোমণি খানজাহান আলী সাংবাদিক ফোরামের অফিসের সামনে যাত্রি নামিয়ে দিয়ে ফুলবাড়ীগেটের দিকে যাওয়ার উদ্দেশ্যে সিএনজিটি ঘুরাতে গেলে যশোরমুখি ্একটি খালি ট্রাকের (কুষ্টিয়া ট-১১-২০৩০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ট্রাকের ধাক্কায় সিএনজি চালক শফিকুল গাড়ী থেকে ছিটকে রাস্তার উপর পড়লে মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলে তিনি মারা যায়। পরে খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং ট্রাক ও সিএনজি জব্দ করে থানায় নিয়ে যায়।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ কামাল হোসেন খান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ঘটনার পরপরই খবর পেয়ে টহল পুলিশ ট্রাকটিকে ধাওয়া করলে ঘাতক ট্রাকের চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাক ও সিএনজি থানায় হেফাজতে নিয়ে আসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *