Breaking News

সাতক্ষীরার পুলিশের হাতে আন্তঃদেশীয় ছিনতাই চক্রের ৯সদস্য গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার পুলিশ অভিযান চালিয়ে মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলা থেকে আন্তঃদেশীয় ছিনতাই চক্রের ৯জন সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা অজ্ঞান পার্টির সদস্য।

জব্দ করা হয়েছে ছিনতাই হওয়া দু’টি ইজিবাইক। সাতক্ষীরার পুলিশ অভিযান চালিয়ে বুধবার (১৩ জানুয়ারি) মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ তথ্য জানায় পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- মাদারীপুর সদর থানার ঘটমাঝি গ্রামের আলাউদ্দিন মাতবরের ছেলে মিন্টু মাদবর(২০), আলেক বেপারীর ছেলে মাহবুব ব্যাপারী(৪৫), গোলাবাড়ি গ্রামের লিয়াকত হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার, একই থানার নয়াচর গ্রামের শের আলী ঢালীর ছেলে অন্তর ঢালী(২২), শিবচর থানার জুলহাস বেপারীকান্দি গ্রামের আব্দুল কাদের ফরাজির ছেলে সুমন ফরাজী(৩৮), মাতবরের চরকাড়া কান্দি এলাকার আব্দুল আজিজের ছেলে জাহাঙ্গীর বেপারী (৪৫) ও মুন্সিগঞ্জ জেলার মোর্শেদগাও গ্রামের আব্দুস সাত্তার শেখের ছেলে রুবেল হোসেন(৩০), বেত্রগাও গ্রামের ইউনুস বেপারীর ছেলে বোরহান বেপারী (৩০) এবং বনশেমন্ত গ্রামের মারফত মৃধার ছেলে মিজানুর রহমান (৫৫)।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, গত ১২ ডিসেম্বর সাতক্ষীরা ও বিনেরপোতা এলাকায় সদর থানার ফয়জুল্লাহপুর গ্রামের আনিসুর রহমান, দক্ষিণ কামালনগর এলাকার মিজানুর রহমান ও দেবহাটার পারুলিয়া এলাকার আজিবর রহমানের তিনটি ইজিবাইক ছিনতাই হয়। ভাড়া নেওয়ার কথা বলে গন্তব্যে পৌছানোর আগেই পথিমধ্যে চেতনানাশক স্প্রে ও তরল পদার্থ খাওয়ানোর মাধ্যমে চালকদের অজ্ঞান করে জনমানবহীন স্থানে ফেলে দিয়ে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এঘটনায় ইজিবাইকের মালিক আনিসুর রহমান ও মিজানুর রহমান বাদি হয়ে সদর থানায় পৃথক দু’টি মামলা করেন। তদন্তে জানা যায়, ছিনতাইচক্রের সদস্যরা মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলার অধিবাসি।

সাতক্ষীরা সদর থানার একটি টিম দু’টি জেলায় ৪দিন অভিযান পরিচালনা করে ৯ জনকে গ্রেপ্তার করে। এছাড়া মুন্সিগঞ্জের লৌহজং থানার বনশেমন্ত গ্রাম থেকে জব্দ করা হয় চুরি হওয়া দু’টি ইজিবাইক। ধৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *