Breaking News

সাতক্ষীরার সাংবাদিক রঘুনাথ খা’র জামিন মঞ্জুর

সাতক্ষীরা প্রতিনিধিঃ বিস্ফোরক দ্রব্য আইন ও চাঁদাবাজির পৃথক দুটি মামলায় আদালত থেকে জামিন পেয়েছেন সাতক্ষীরার সাংবাদিক রঘুনাথ খাঁ। রোববার (২৯ জানুয়ারি) সাতক্ষীরা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে বিচারক জিয়াউল ইসলাম উভয়পক্ষের শুনানি শেষে আদালতে মামলার অভিযোগপত্র আসা পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

আদালতে আসামী পক্ষে জামিন শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট জিয়াউল ইসলাম জিয়া, অ্যাডভোকেট শফিউল ইসলাম শফি, অ্যাডভোকেট প্রবীর মুখার্জি ও এডভোকেট মিজানুর রহমান পিন্টু। রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন কোট ইন্সপেক্টর আহমেদ আনোয়ার।
অ্যাডভোকেট জিয়াউর রহমান জিয়া আদালত থেকে সাংবাদিক রঘুনাথ খাঁ’র জামিনের বিষয়টি নিশ্চিত করে বলেন, দেবহাট থানায় দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইন ও চাঁদাবাজির পৃথক দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। আসামীর জামিন শুনানির জন্য আদালতের সংশ্লিষ্ট দপ্তরে মামলার এফ আই আর এর কফি সহ প্রয়োজনীয় কাগজপত্র চেয়ে আমরা পাইনি। কোন রকমে মামলার নাম্বর ও অন্যান্য তথ্য সংগ্রহ করে আদালতে জামিনের আবেদন করি। বিচারক উভয়পক্ষের শুনানি শেষে আদালতে মামলা দুটি অভিযোগ পত্র আসা পর্যন্ত সাংবাদিক রঘুনাথ খাঁ’র জামিন মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *