Breaking News

কলারোয়ায় যাত্রিবাহী বাস চাপায় এক নারী নিহত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: মেয়ের বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরা হলো না এক নারীর। ফিরেছে ওই নারীর লাশ। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ঘটনা স্থানে রাশিদা খাতুন (৪৮) নিহত হন। এসময় তার সাথে স্বামী হাবিবুর রহমান আহত হয়েছেন।

কলারোয়া উপজেলার গোপিনাথপুরে যশোর-সাতক্ষীরার মহাসড়কে রবিবার (১৪মে) সকাল ৮টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটেছে। নিহতের গ্রামের বাড়ি সাতক্ষীরার তালতলা গ্রামে বলে জানা গেছে। রাস্তার পাশের ট্রলির সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী রাশিদা বেগম নামের ওই নারী।

নিহতের স্বামী হাবিবুর রহমান জানান, গত তিন দিন আগে তার স্ত্রীকে নিয়ে যশোরের বাগআঁচড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান। রবিবার সকালে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি সাতক্ষীরার তালতলায় ফিরছিলেন। পথিমধ্যে গোপীনাথপুর এলাকায় পৌছুলে রাস্তার পাশের একটি ট্রলিকে সাইট দিতে গিয়ে মোটরসাইকেল থেকে কাত হয়ে পড়ে যান তারা দুইজন। এসময় তার স্ত্রী রাস্তার উপরে ছিটকে পড়লে যশোরগামী একটি যাত্রীবাহি বাস তার স্ত্রীকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে তার স্ত্রীর মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রলির পিছনে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের পিছনে বসে থাকা মহিলাটি রাস্তর উপর ছিটকে পড়ে যায়। এসময় একটি যাত্রীবাহী বাস ওই মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক বাসটি পালিয়ে যায়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *