দলিত ভয়েজ২৪ ডটকম

জলবায়ু পরিবর্তনের কারণে অভ্যন্তরিণ অভিবাসনের শহরে ব্যবস্থাপনা (ইউএমএমআইসিসি) অভিবাসন ও জীবীকার নগর ব্যবস্থাপনা (ইউএমএমএল) প্রকল্পের অরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) নগরীর সিএসএস আভা সেন্টারে রেজিষ্ট্রেশন বুথের কার্যকারিতা সম্পর্কে ওরিয়েন্টেশন সভা এবং স্টেকহোল্ডারদের সাথে সংযোগ স্থাপন বিষয়ে অরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়।

খুলনা সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন জিআইজেড খুলনা উপদেষ্ঠা মোঃ আতিয়ার রহমান, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ পারভেজ মোল্লা, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তরের সাজিয়া আফরিন সিদ্দিকী, সমাজ সেবা অধিদপ্তরের শামীমা আক্তার।

সভাটি আয়োজন করে ইসলভ। সভায় ব্রাক, নবলোক, কারিতাস বাংলাদেশ, ওয়েভ ফাউন্ডেশন, ডিএসকে, জেজেএসসহ ৩১ নং ওয়ার্ডে কর্মরত সকল বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন এবং প্রত্যেকে তাদের কর্মকান্ড তুলে ধরে বক্তব্য প্রদান করে।

ইসলভ’র শওগাতুল ইসলাম’র পরিচালনায় অনুষ্ঠান শেষে কমিউনিটি সিডিসি নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ এবং বেসরকারি উন্নয়ন সংগঠেনর পক্ষ থেকে স্থানীয় সমস্যা, সমাধান এবং আমাদের করণীয় শীর্ষক দল ভিত্তিক পরিকল্পনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *