দলিত ভয়েজ২৪ ডটকম

খুলনায় আলহাজ্ব আব্দুল গফ্ফার বিশ্বাস ফাউন্ডেশন এর পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় দ্বিতীয় পর্যায়ের বৃক্ষরোপণ ও বৃক্ষ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় খুলনার নুরনগরস্থ ডায়াবেটিক হাসপাতালের নির্বাহী সদস্য মফিদুল ইসলাম টুটুলের নিকট সংগঠনের পক্ষে এ বৃক্ষ হস্তান্তর করেন সংগঠনের চেয়ারম্যান তাহেরা খাতুন আপেল বিশ্বাস।
এসময় হাসপাতাল প্রাঙ্গণে ফলজ ও বনজ বৃক্ষরোপন করেন সংগঠনের নেতৃবৃন্দ।
বৃক্ষ রোপন এবং বৃক্ষ হস্তান্তনের সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত হোসেন, আনোয়ারুল হক স্বাধীন, ইসমাইল হোসেন বাবু, মোঃ শওকত হোসেন, সালাউদ্দিন জুয়েল, মোহাম্মদ মাসুম, বাবু, তুষার কান্তি, মোঃ জালাল, সাথী আক্তার ও মামুন রেজা হাওলাদার প্রমুখ।
 হাসপাতালের পক্ষে ছিলেন যথাক্রমে ডা. আব্দুস সবুর, মোঃ আখতারুজ্জামান, এম বি জামান, মোঃ মেহেদী হাসান, চিত্তরঞ্জন বাছাড়, আশীষ কুমার বিশ্বাস, ফাহমিদা সুলতানা,  প্রশাসনিক কর্মকর্তা গোপাল চন্দ্র সাহাসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, আলহাজ্ব আব্দুল গফফার বিশ্বাস ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন হওয়ায় সারা বছর জুড়ে মানবিক ও সামাজিক কার্যক্রম করে থাকে। তারই ধারাবাহিকতায় পরিবেশ রক্ষার্থে বৃক্ষরোপন কর্মসূচি-২০২৩ এর আওতায় ইতোমধ্যে  প্রথম পর্যায়ে বৃক্ষরোপণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *