দলিত ভয়েজ২৪ ডটকম

নগরীর ৩১ নং ওয়ার্ডের বোখারিয়াপাড়ায় বসবাসকারী এবং কোর টিমের সদস্যদের সাথে কমিউনিটি সোস্যাল ল্যাব এর ডায়ালগ-৬ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টম্ব) বেলা ১১টায় নগরীর ৩১ নং ওয়ার্ড সিডিসি ক্লাস্টার মিলনায়তনে এ ডায়ালগ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসিসি’র ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠু এবং সম্মানিত অতিথি ছিলেন কেসিসি’র সংরক্ষিত আসন ১০ এর কাউন্সিলর রেকসোনা কালাম লিলি, যুব উন্নয়ন অধিদপ্তরের মোঃ বদরুল আলম, মহিলা বিষয়ক অধিদপ্তরের সাজিয়া আফরিন সিদ্দিকী, সমাজ সেবা অধিদপ্তরের শামীমা আক্তার।

ইউএমআইএমসিসি/ইউএমএমএল প্রকল্পের আওতায় জার্মান দাতা সংস্থা বিএমজেডইইউ’র অর্থায়নে এবং জিআইজেড এর সহযোগিতায় কারিতাস খুলনা অঞ্চলিক অফিস এ প্রকল্পটি বাস্তবায়ন করছে।

ডায়ালগ পরিচালনা করেন কারিতাসের কমিউনিটি সোস্যাল ল্যাব প্রকল্পের কমিউনিটি ফ্যাসিলিটেটর রেবেকা স্নিগ্ধা বাড়ৈ। ডায়ালগে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইসলভ’র পপি আক্তার, কোর টিম সদস্য মোঃ মাহাবুব জমাদ্দার, সিডিসি’র শ্রাবণী আক্তার, বিউটি বেগম, নাসিমা বেগম, রওশনারা বেগম, সাথী বেগম, নুরুন্নেছা খাতুন অন্তরাসহ ৩১ নং ওয়ার্ড কমিউনিটি সোস্যাল ল্যাব প্রকল্পের ভলান্টিয়ার ও সিডিসি’র নেতৃবৃন্দ।

ডায়ালগের শুরুতে বোখারিয়াপাড়া বস্তি এলাকার কিশোরীদের মধ্যে হাইজেনিক কিট্স (স্যানিটারী ন্যাপকিন) এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকারণ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *